প্রধান শিক্ষকের বাণী

 প্রধান শিক্ষকের বাণী

অত্র বড় বিহানালী উচ্চ বিদ্যালয়ের পূর্ববর্তী প্রধান শিক্ষক গণের কর্ম প্রেরণা ও দিক নির্দেশণা অনুসরণ পুর্বক বিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়াই হবে আমার ব্রত। বিদ্যালয়ে শিক্ষার পরিবেশ সৃষ্টি মাধ্যমে শিক্ষক গণকে আকর্ষনীয় পাঠদানের ক্ষেত্রে সুপরামর্শ ও উৎসাহিত করা এবং ছাত্র/ছাত্রীদের শিক্ষা গ্রহনের ক্ষেত্রে আগ্রহী করতে পারলেই প্রতিষ্ঠানের উন্নয়ন সম্ভব এবং তার সাথে দেশের জন্য মঙ্গলময় কিছু করা সম্ভব হবে। সকলের সহযোগিতার মাধ্যমে এহেন কাজের প্রতিষ্ঠানে উন্নয়ন করিতে পারিলেই আমার জীবন স্বার্থক হবে।

প্রতিষ্ঠানের প্রাক্তন প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক জনাব মনীর উদ্দিন আহম্মেদ বি.এ. বিএড তিনি গত ০১/০১/১৯৬৭ ইং তারিখ হইতে ১৫/০৮/১৯৭৯ পর্যন্ত এবং পরবর্তীতে  ০১/০১/১৯৮৮ হইতে ৩১/১২/১৯৯৩ পর্যন্ত অত্র বিদ্যালয়ে সততা ও নিষ্ঠার সাথে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছেন।

শ্রী হরাম চন্দ্র তিনি ১৬/০৮/১৯৭৯ তারিখ হইতে ৩১/১২/১৯৮৭ পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছেন।

বাবু শ্রী নরেশ চন্দ্র প্রামাণিক বি.এ বি.এড তিনি ৩০/০৮/১৯৯৪ হইতে ৩১/১২/২০০৭ পর্যন্ত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছেন।

মোঃ আঃ জব্বার প্রামাণিক এম.এ বি.এড তিনি২৯/০৩/২০০৮ হইতে ১৪/০৫/২০১৩ পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছেন।